শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
রাজাপুরে মাদ্রাসার সুপার ও মৌলভী’কে পিটিয়ে আহত করলেন অফিস সহায়ক

রাজাপুরে মাদ্রাসার সুপার ও মৌলভী’কে পিটিয়ে আহত করলেন অফিস সহায়ক

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুরে নিয়োগ ও জমি নিয়ে পূর্ব বিরোধের জেরে সোনারগাঁও আরুয়া হাসানিয়া দাখিল মাদ্রাসার সুপার ও সহকারি মৌলভী’কে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে একই প্রতিষ্ঠানের অফিস সহায়ক (এমএলএসএস) আলম সিকদারের বিরুদ্ধে। বর্তমানে আহত দুই শিক্ষক রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

বৃহস্পতিবার (১১ জুলাই) আনুমানিক সকাল ১০ টায় উপজেলার সোনারগাঁও আরুয়া হাসানিয়া দাখিল মাদ্রাসার সামনে এ ঘটনা ঘটে।

আহত মৌলভী আবুল কালাম সিকদার অভিযোগ করে জানান, মাদ্রাসার দুইটি পদে নিয়োগ ও জমি নিয়ে বিরোধ চলছিলো একই প্রতিষ্ঠানের অফিস সহায়ক (এমএলএসএস)আলম সিকদারের সাথে। তিনি তার ভাই সজিব সিকদার’কে মাদ্রাসার নবসৃষ্ট একটি পদে চাকুরী দেয়ার জন্য আমাদের উপড়ে চাপ প্রয়োগ করে। তখন আমি ও সুপার সাহেব আলম সিকদারকে জানিয়েছি যে তোমরা নিয়ম মেনে আবেদন করো, যোগ্যতা থাকলে চাকুরী হবে। কিন্তু এসব কথা না শুনে সে আমাদের সাথে বিরোধ চালিয়ে জাচ্ছিলেন।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১১ জুলাই) আনুমানিক সকাল ১০ টায় আমি রাজাপুর থেকে মাদ্রাসায় যাওয়ার পথে স্থানীয় রশিদ সিকদারের বাড়ীর সামনে পথিমধ্যে আলম সিকদার তার ভাই সজিব সিকদার আমার উপড় দেশীয় অস্ত্র ও লাঠি নিয়ে হামালা চালায় এবং আমায় বেধরক মারধর করে। তখন আমার ডাকচিৎকারে মাদ্রাসার সুপার আব্দুস সালাম সিকদার আমাকে উদ্ধার করার জন্য এগিয়ে আসলে তাকেও পিটিয়ে আহত করে তারা। আমার বাবা আমাকে উদ্ধার করার জন্য আসলে তাদেরকেও মারধর করে আহত করে আলম সিকদার ও তার ভাই সজিব সিকদার। আলম সিকদার তার ভাই সজিব সিকদার আরুয়া এলাকার মৃত আব্দুল মন্নান সিকদারের ছেলে।

এ বিষয়ে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মু.আতাউর রহমান জানান, মাদ্রাসার দুইজন শিক্ষক’কে মারধরের ঘটনায় অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana